Home / আন্তর্জাতিক / বোরখা পরে মহিলার শ্লীলতাহানি করতে গিয়ে ধরা পড়ল হিন্দু পরিষদ নেতা

বোরখা পরে মহিলার শ্লীলতাহানি করতে গিয়ে ধরা পড়ল হিন্দু পরিষদ নেতা

তিনি নেহাতই হিন্দুত্ববাদী। তা বলে কি বোরখা পরতে মানা? আর বোরখা পরলে তিনি যোগ দিতেই পারেন মহরমের মিলাদে। আর বোরখা পরে মিলাদে প্রবেশ করে মহিলাদের সঙ্গে অসভ্যতাও বোধ হয় করাই যায়। এমনটাই সম্ভবত ভেবেছিলেন ভারতের ইলাহাবাদের বিশ্ব হিন্দু পরিষদের নেতা অভিষেক যাদব। মনি-উমরপুর গ্রামের এক মিলাদে বোরখা পরে প্রবেশ করে মহিলাদের শ্লীলতাহানি করে হাতেনাতে ধরা পড়েছেন অভিষেক ও তাঁর এক সহযোগী।

খবরে প্রকাশ, মিলাদ চলাকালে যখন মৌলবিরা দোয়াপাঠ ইত্যাদি করছিলেন তখনই জমায়েত থেকে এক মহিলা উঠে এসে জানান, এক বোরখা পরিহিত পুরুষ তাঁর সঙ্গে অসভ্যতা করেছে। সমবেত মানুষ এতে বেধড়ক ক্ষেপে যান এবং সেই ব্যক্তিকে ধরে ফেলেন। বোরখা খুলে ফেলতেই দেখা যায়, তিনি আর কেউ নন, স্থানীয় বিশ্ব হিন্দু পরিষদ নেতা অভিষেক যাদব। অভিষেকের কপালে চড়-চাপড়ও জোটে। কিন্তু তাঁর সহযোগীটি চম্পট দিতে সমর্থ হন। পরে অভিষেককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তাঁর বিরুদ্ধে এফএইআর-ও করা হয়।

অভিষেকের পরিবারের তরফ থেকে অবশ্য অভিযোগ অস্বীকার করা হয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, অভিষেককে মনি-উমরপুর গ্রামে কিছু দুষ্কৃতী আক্রমণ করেছিল। প্রসঙ্গত, অভিষেক যাদব বিজেপি জেলা পঞ্চায়েত সদস্যা শিপ্রা যাদবের স্বামী।

About Roudro Ahmed

Check Also

196

জাকির নায়েকের সম্পত্তির মূল্য ১০০ কোটি!‌

ভারতে কমপক্ষে ৩৭টি সম্পত্তির মালিক বিতর্কিত ইসলামী ধর্ম প্রচারক জাকির নায়েক। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনআইএ …

144

ছেলের বিয়ের আসরেই পুত্রবধূর ঠোঁটে চুম্বন শ্বশুরের!

অতিথিদের সমাগমে তুমুল হইচই বিয়েবাড়ি জুড়ে। চারিদিকে তখন নব দম্পতির সাংসারিক সুখের মঙ্গলকামনায় রত সবাই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *