Home / বাংলাদেশ / পুত্র সন্তান না হওয়ায় গৃহবধূর শরীরে গরম পানি

পুত্র সন্তান না হওয়ায় গৃহবধূর শরীরে গরম পানি

বগুড়া জেলার ধুনট উপজেলায় ছেলে সন্তান না হওয়ায় চামেলী খাতুন(২৮) নামে এক গৃহবধূকে শরীরে গরম পানি ঢেলে দিয়ে নির্যাতন করেছে শাশুড়ী জায়দা বেগম। চামেলীর কোমর থেকে পা পর্যন্ত ঝলসে গেছে।

আজ সোমবার সকালে ধুনটের বিলকাজুলী গ্রামে এ ঘটনাটি ঘটে। স্বজনরা চামেলীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

ঘটনার পর স্বামী ও শাশুড়ী বাড়ি থেকে পালিয়ে গেছেন।

জানা গেছে, ধুনট উপজেলার বিলকাজুলী গ্রামের জালাল উদ্দিনের ছেলে আবু হোসেন বিটু প্রায় ১১ বছর আগে একই গ্রামের হাফিজুর রহমানের মেয়ে চামেলী বেগমকে বিয়ে করেন। বিয়ের পর কয়েক বছর তাদের সংসার সুখের ছিল।

প্রায় ৬ বছর আগে চামেলী একটি কন্যা সন্তান জন্ম দেন। এতে তিনি স্বামী ও শাশুড়ীর কাছে ‘অপয়া’ হয়ে যান। কারণে-অকারণে তার ওপর নির্যাতন শুরু হয়। এ নিয়ে কয়েক দফা সালিশ হলেও কোনো লাভ হয়নি। চামেলীর ওপর নির্যাতন অব্যাহত থাকে।

গত রোববার সকাল ৯টার দিকে স্বামী আবু হোসেন বিটু কাজের উদ্দেশ্যে বাইরে যান। এ সময় বউ-শাশুড়ী এক সঙ্গে রান্না করছিলেন। এ সময় কন্যা জন্ম দেয়ার কারণে শাশুড়ী জায়দা বেগম কটূক্তি করেন। গৃহবধূ চামেলী প্রতিবাদ করলে শাশুড়ী প্রচণ্ড ক্ষিপ্ত হন। এক পর্যায়ে তিনি চুলায় থাকা গরম পানি চামেলীর শরীরে ঢেলে দেন।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ইকবাল হোসেন জানান, গরম পানিতে গৃহবধুর শরীরের কিছু অংশ পুড়ে গেছে। তাকে যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।

ধুনট সদর ইউনিয়নের চেয়ারম্যান লাল মিয়া বলেন, এর আগে কয়েক দফা সালিশ বৈঠক করলেও স্বামী ও শাশুড়ীর সঙ্গে চামেলীর সমঝোতা হয়নি।

ধুনট থানার ওসি মিজানুর রহমান এলাকাবাসীদের উদ্ধৃতি দিয়ে বলেন, সোমবার দুপুর পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

About Roudro Ahmed

Check Also

249

প্রথমবারের মতো মিসাইল উৎক্ষেপণ করলো বাংলাদেশ সেনাবাহিনী

বাংলাদেশ সেনাবাহিনীর অস্ত্র ভাণ্ডারে প্রথমবারের মতো যুক্ত হয়েছে ‘এফএম-৯০’ মিসাইল। আজ মঙ্গলবার দুপুরে এই মিসাইলের …

248

এক ব্যাংকের কার্ড বানিয়ে আরেক ব্যাংকে চুরি

রাজধানীর কারওয়ান বাজারে এবি ব্যাংকের শাখায় ব্র্যাক ব্যাংকের ভিজিটর কার্ড গলায় দিয়ে চুরি করতে এসে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *