Home / বিনোদন / থাপ্পড় খেলেন সালমান খান!

থাপ্পড় খেলেন সালমান খান!

জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’-এর সিজন ১০-এর শুরু থেকেই বিতর্ক মারাত্মক আকার নিয়েছে। এবার সেই বিতর্কে জড়ালেন স্বয়ং সলমন খান। বিগ বসের ঘরেই নাকি তাঁকে থাপ্পড় মারা হল! কিন্তু কে করলেন এই কাজ?

প্রথম সিজন থেকেই বিতর্ক পিছু ছাড়েনি জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’-এর। আর সিজন ১০-এ সেই বিতর্কই আরও বড় আকার নিয়েছে। এই সিজনে বিগ বসের ঘরে প্রবেশ করার পর থেকেই বিতর্কের অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছেন স্বামী ওম। এবার তিনি এমন কথা বললেন, যা শুনলে আপনি রীতিমতো চমকে যাবেন।

বিগ বসের ঘরে ঢুকে প্রথম থেকেই বিভিন্নভাবে বিতর্কের সৃষ্টি করেছেন স্বঘোষিত গডম্যান স্বামী ওম। লাইমলাইটে থাকার জন্য বার বার মিথ্যের আশ্রয়ও নিয়েছেন তিনি। অন্য কোনও প্রতিযোগীও তাঁকে পছন্দ করতেন না। কিছুদিন আগেই অন্য এক প্রতিযোগীর গায়ে মূত্র ছুড়ে বিতর্কের সৃষ্টি করেছিলেন তিনি। এমনকী, তাঁর আচরণে ক্ষুব্ধ হন স্বয়ং সালমান খানও। বিগ বসের ঘর থেকে বিতাড়িত হয়ে সালমানের গায়ে ‘আইএসআই এজেন্ট’-এর তকমা সেঁটে দেন স্বামী ওম। এখানেই শেষ নয়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তিনি নাকি সালমানকে থাপ্পড় মেরেছেন।

ওই সাক্ষাৎকারে স্বামী ওম জানিয়েছেন, তাঁর শো থেকে বিতাড়িত হওয়ার একদিন আগে বিগ বস-এর ঘরে আসেন সালমান খান। সেখানে নাকি সালমান ধূমপান করতে চান। তখন ওম বলেন যে, তিনি যেন ‘স্মোকিং জোন’-এ গিয়ে ধূমপান করেন। সেখানেই স্বামী ওমকে ডাকেন সালমান খান। সেখানে যেতেই সালমান খান নাকি অপমান করেন ওমকে। এমনকী, তাঁর মুখের উপর সালমান ধোঁয়াও ছাড়েন বলে অভিযোগ করেছেন ওম। এরপরেই নাকি স্মোকিং রুমে দাঁড়িয়ে সালমান খানকে থাপ্পড় মারেন স্বামী ওম। স্মোকিং রুমে কোনও ক্যামেরা না থাকায় ঘটনাটির কোনও রেকর্ড নেই। স্বামী ওমের দাবি, এই ঘটনার জেরেই নাকি তাঁকে ‘বিগ বস’-এর ঘর থেকে বের করে দেওয়া হয়েছে।

এই প্রথম নয়, এর আগেও সালমান খানের বিরুদ্ধে একাধিকবার তোপ দেগেছেন স্বঘোষিত এই গডম্যান। তবে এই বিষয়ে আপাতত কোনও প্রতিক্রিয়া দেননি শো হোস্ট সালমান খান। অন্যদিকে, ঘটনাটি আদৌ কতটা সত্য, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। কেন না, এর আগেও তিনি একাধিকবার মিথ্যে কথা বলে লাইমলাইটে আসার চেষ্টা করেছেন। তাই ওমের এই দাবি স্রেফ উড়িয়ে দিয়েছেন ভাইজান-ভক্তরা। এবেলা

About Abul Fazal Azad

Check Also

974

ঢাকায় বোরখা পরে চলাফেরা করেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস ঢাকায় ফিরেছেন। এটা যেন ভক্তদের জন্য বিশাল আনন্দের বিষয়। অপু বিশ্বাসের ফেরাটা ফেসবুক …

973

জমজমের পানি আমি ভীষণ বিশ্বাস করি : অপু বিশ্বাস

খবর ছিল অপু বিশ্বাস ঢাকায় ফিরেছেন। অপু বিশ্বাসের ফেসবুক থেকে বিভিন্ন মেসেজ ও ইঙ্গিতপূর্ণ বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *