Home / খেলাধুলা / হাসপাতালে মাশরাফি

হাসপাতালে মাশরাফি

ঘরের মাঠে দারুণ সাফল্য পাবার পর প্রায় আড়াই বছর পর দেশের বাইরে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নিউজিল্যান্ড উড়ে এসেছিল বাংলাদেশ। তবে দেশের মাটিতে প্রাপ্ত সাফল্যের ধারা ধরে রাখতে পারেনি দলটি। শুরুতেই ওয়ানডেতে বিদ্ধস্ত হয় টাইগাররা। এবার টি-টোয়েন্টিতেও বিদ্ধস্ত হয়েছে তারা। শেষ ম্যাচে ২৭ রানের বড় ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ হলো মাশরাফিবাহিনী।

এদিকে সিরিজে হোয়াইটওয়াশের সঙ্গে দু:খস্মৃতি যুক্ত হয়েছে টাইগার অধিনায়কের। ডান হাতের কব্জিতে ব্যথা পেয়ে স্ক্যান করাতে হাসপাতালে ছুটতে হয়েছে টাইগার এই অধিনায়ককে। এর আগে প্রেস কনফারেন্সে কথা বলার সময় হাতে ব্যান্ডেজ বেঁধে আসেন মাশরাফি।

এক দিনে ফিল্ডিংয়ের সময় চোট পান ইমরুল কায়েসও। এতে তিনি ওপেন করতেও নামেননি। ইনিংসের শুরুর দিকেই চার বাঁচাতে গিয়ে ইমরুল খানিকটা ব্যথা পেয়েছিলেন। এরপর ১২তম ওভারে ক্যাচ ধরতে গিয়ে বাউন্ডারি লাইনের পাশে থাকা বিজ্ঞাপনের এলইডি বোর্ডের ওপর গিয়ে পড়েন। এরপর কাঁধে ভর করে ইমরুল ফিরে যান ড্রেসিংরুমে।

সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে টাইগারদের ২৬ রানে হারিয়েছে কেন উইলিয়ামসনের দল। বাংলাদেশের সামনে ১৯৫ রানের বিশাল লক্ষ্য রাখে নিউজিল্যান্ড। জবাবে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রান করেন তামিম-সাকিবরা।

About Abul Fazal Azad

Check Also

597

রুবেলকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন হাথুরুসিংহে!

টেস্টে নিজেদের সর্বোচ্চ আক্রমণাত্বক মেজাজ দেখিয়ে চলছে কিউই পেসাররা। সেখানে বাংলাদেশে পেসারদের নিয়ে উভয় সংকট। …

521

শেষ পর্যন্ত সরাসরি হাসপাতালেই নেওয়া হলো ইমরুলকে

বাংলাদেশ শিবিরে আরো একটি ইনজুরির দুঃসংবাদ। রান নিতে গিয়ে ডাইভ দেওয়ায় কোমড়ে চোট পেয়েছেন ওপেনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *