Home / বিনোদন / ‘জাহান্নামের পথে আবার হাটাঁ শুরু করা আমার পক্ষে সম্ভব নয়’ নাজনীন আক্তার হ্যাপি

‘জাহান্নামের পথে আবার হাটাঁ শুরু করা আমার পক্ষে সম্ভব নয়’ নাজনীন আক্তার হ্যাপি

তিশার সেক্স ভিডিও নিয়ে তোলপাড়! (ভিডিও না দেখলে বিশ্বাসই করবেন নাহ)

কোন ভাবেই আবার মিডিয়া ফিরে আসছেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন এক সময়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ঝড় তোলা আলোচিত চলচিত্র অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। আজ তার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি এ কথা জানান।
পাঠকদের জন্য নাজনীন আক্তার হ্যাপি’র স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহুু। “হ্যাপী আবার মিডিয়াতে ব্যাক করছে” এই কথাটা আসলে আমার আশেপাশের মানুষগুলো থেকে জানতে পারলাম।আর তারা জেনেছে নিউজের মাধ্যমে সুবাহানআল্লাহ! আর আমিই কিছু জানি না!আমার জানার কথাও না। কিন্তু আমাকে যারা শুধু আল্লাহর জন্যই ভালবাসেন তাদের চিন্তামুক্ত করার জন্যই মূলত এই লেখা।

যারা আমাকে নিয়ে মনগড়া নিউজ চালিয়ে যাচ্ছেন তাদের জন্য বরাবরই আমার পক্ষ থেকে হেদায়েতের দোয়া থাকে। রাগ করিনা কারণ আমি জানি তাদেরকে আল্লাহ এখনো অন্ধকার থেকে আলোয় আনেননি।আল্লাহর কসম করে বলতে পারি, আমার মতো অধম বান্দাকে আল্লাহ যা দিয়েছেন তার কোনকিছু কোনদিন স্বপ্নেও দেখিনি!আল্লাহু আকবার!আসলে আল্লাহ কাউকে বুঝ না দিলে কারোরই কিছু করার নেই।

শুধু অভিনয়ই নয়, কাপড় খুলে উলঙ্গও হতে হয় : মম !!!

এবার আসল কথায় আসি…..

জাহান্নামের পথে আবার হাটাঁ শুরু করা আমার পক্ষে সম্ভব নয়। আমি এত বোকা নই যে, এমন আগুনে ঝাপ দিবো যেই আগুনের শেষ নেই,যে আগুনে অনন্তকাল পুড়তে হবে।আমি তো এখনো জানিনা আমার ঠিকানা জান্নাত হবে কিনা! মৃত্যু ছাড়া জানা সম্ভবও না।আল্লাহ মাফ করুন।

আমরা যা-ই করিনা কেন,মৃত্যু আসার পূর্বে তওবা করে আল্লাহর পথে ফিরতে না পারলে সবই শেষ! ইহকাল পরকাল সব! আর কে-ই বা জানে? কখন মৃত্যুর ফেরেশতা জানটা কবজ করে নিয়ে চলে যাবেন! ভয়ংকর হবে সেই মুহূর্ত! তখন ঠিকই হুশ আসবে কিন্তু কোনোই লাভ হবে না। দুনিয়ার ফিতনা ফাসাদ করে, জুলুম নিজের উপরেই হবে। ক্ষতি তো নিজেরই আর সাথে আরও কিছু মানুষের গুনাহও নিজ কাধে নেওয়া!আল্লাহ আমাদের সহীহ বুঝ দান করুন।আমীন।

এখনও তুমুল আলোচনায় পরীমনির যে ভিডিওটি! (দেখুন ভিডিওটি)

About Abul Fazal Azad

Check Also

974

ঢাকায় বোরখা পরে চলাফেরা করেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস ঢাকায় ফিরেছেন। এটা যেন ভক্তদের জন্য বিশাল আনন্দের বিষয়। অপু বিশ্বাসের ফেরাটা ফেসবুক …

973

জমজমের পানি আমি ভীষণ বিশ্বাস করি : অপু বিশ্বাস

খবর ছিল অপু বিশ্বাস ঢাকায় ফিরেছেন। অপু বিশ্বাসের ফেসবুক থেকে বিভিন্ন মেসেজ ও ইঙ্গিতপূর্ণ বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *