Home / এক্সক্লুসিভ / তিশার সেক্স ভিডিও নিয়ে তোলপাড়! (ভিডিও না দেখলে বিশ্বাসই করবেন নাহ)

তিশার সেক্স ভিডিও নিয়ে তোলপাড়! (ভিডিও না দেখলে বিশ্বাসই করবেন নাহ)

দেশী তারকাদের স্ক্যান্ডাল যেন এখন ডাল-ভাত হয়ে গেছে। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ পেল জনপ্রিয় অভিনেত্রী তিশার সেক্স ভিডিও। এক টিভি নাটক নির্মাতার সঙ্গে তিশার রোমাঞ্চকর এ ভিডিও এখন প্রায় সবার হাতে হাতে। নিচে ভিডিওটি রয়েছে দেখতে ক্লিক করুন

শুধু অভিনয়ই নয়, কাপড় খুলে উলঙ্গও হতে হয় : মম !!!

ধারনা করা হশ্চ্হে সেক্স ভিডিওর লোকটি মংফড়িংগের গল্পর জনপ্রিয় নাটক নির্মাতা শিহাব শাহীন। ভিডিও প্রকাশ হয়েছেন ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে। তবে এ নিয়ে এখনো মুখ খোলেননি তিশা বা শিহাব শাহীন কেউই। তবে ভিডিওটি পুরোপুরি স্পষ্ট থাকায় তিশাকে চিনতে কোন সমস্যা হচ্ছে না। এর আগে ভিডিও স্ক্যান্ডালে পড়েন সারিকাও। ইন্টারনেটে বেশ কয়েকটি ওয়েব সাইটে সারিকার নামে একটি পর্ণো ভিডিও পাওয়া যায়। ভিডিও চিত্রটিও সেলফোন, মনিটরে ঘুরে ঘুরে সমালোচনার জন্ম দিয়েছে। তবে প্রকাশিত ভিডিওর নারী চরিত্রটি সারিকা বলে বলে তার ঘনিষ্ঠজনরা মত দিয়েছেন। তবে হালের প্রকাশিত তিশা শিহাব শাহীনের সেক্স ভিডিও নিয়ে কি বলবেন আপনারা.

এখনও তুমুল আলোচনায় পরীমনির যে ভিডিওটি! (দেখুন ভিডিওটি)

তারকাদের নিয়ে অপপ্রচার নতুন কিছু নয়। এবার সে অপপ্রচারের শিকার হলেন হালের জনপ্রিয় টিভি তারকা তিশা। গত কয়েকদিন ধরেই পরিকল্পিতভাবে তার নামে ফেসবুকে অপপ্রচার ছড়াচ্ছে একটি মহল। ফেসবুকে কুরুচিপূর্ন পেজ খুলে তা দিয়েই প্রচার করা হচ্ছে তার নামে নানা অশ্লীল তথ্য।নাম প্রকাশ অযোগ্য একটি ফেসবুক পেজ থেকে প্রচার করা হচ্ছে, এবার বের হয়েছে তিশার সেক্স স্ক্যান্ডাল। আর তার সঙ্গে নাকি যে পুরুষটিকে দেখা যাচ্ছে তিনি নাট্য নির্মাতা শিহাব শাহীন। পেজটি থেকে এও বলা হচ্ছে, ভিডিওটিতে স্পষ্টভাবে তিশার চেহারা বোঝা যাচ্ছে।

শাহরুখ খানের সাথে মেয়ে সুহানা খানের এক্সক্লুসিভ ভিডিও!

এমনকি ভিডিওটি ডাউনলোডের জন্য একটি লিংকও দেওয়া হয়েছে। যদিও সে লিংকে গিয়ে কোন ভিডিও পাওয়া যায়নি। তারপরেও পেজটি থেকে ঘন্টায় ঘন্টায় এমন তথ্য প্রচার করা হচ্ছে। শুধু তাই নয়, ফেসবুকে এমন সব অশ্লীল পেজ খুলে প্রায়ই তারকাদের নামে স্ক্যান্ডাল ছড়ানো হচ্ছে। যার কোনটিরই কোন ভিত্তি নেই।

এ প্রসঙ্গে তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এমন তথ্য আমার কাছেও এসেছে। যারা এসব করছে তারা অসুস্থ মস্তিস্কের মানুষ। তিশার একটি ঘনিষ্ট সুত্র জানিয়েছে, অনেকেই বলছেন তিশার SCANDAL বাজারে…

যে কারনে অন্তর্বাস ছাড়াই জনসম্মুখে প্রিয়া! (ভিডিও সহ)

তাদের সবাইকে ছবিটি ভাল করে দেখার অনুরধ করব… ভিডিওটিতে যে মেয়েটি ছিল তা আমাদের তিশা নন, শুধু শুধু দেশের একটি মেয়ের নামে এভাবে বদনাম করবেন না, যেখানে তার নিজের কোন দোষ নেই…তার বদনাম মানে আমাদের বদনাম..

About Roudro Ahmed

Check Also

201

দেবের সামনে এসব করতে লজ্জাই লাগছে : রুক্মিনি

টলিউড অভিনেতা দেব। রুক্মিনি মৈত্রর সঙ্গে প্রেম করছেন তিনি, এ খবর নতুন কিছু নয়। এদিকে …

980

‘‌ধর্ষণ’‌, তিন রাত ঘুমাতে পারেননি এই অভিনেত্রী

পেশাদারদের সব ধরনের চরিত্রেই অভিনয়ের জন্য প্রস্তুত থাকতে হয়। যেমন অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। চরিত্রের প্রয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *