Home / খেলাধুলা / বিপিএলে পাকিস্তানি ক্রিকেটারের রুমেও নারী ছিল!

বিপিএলে পাকিস্তানি ক্রিকেটারের রুমেও নারী ছিল!

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সবচেয়ে আলোচিত বিষয় ছিল নারী কেলেঙ্কারি। মারাত্মক শৃঙ্খলাবহির্ভূত কাজটি করে কঠিন শাস্তি পেয়েছেন তারকা ব্যাটসম্যান সাব্বির রহমান ও পেসার আল আমিন হোসেন। বিশাল অঙ্কের জরিমানা করা হয়েছে রাজশাহী কিংস ও বরিশাল বুলসের এই দুই ক্রিকেটারকে। যার পরিমাণ ১২ লাখ টাকার মতো।

এবার শোনা গেল, বিপিএলে এক পাকিস্তানি ক্রিকেটারের রুমেও নাকি নারী পাওয়া গিয়েছিল! ভারতীয় সংবাদ মাধ্যম ডিএনএ এই খবর প্রকাশ করেছে। অবশ্য কোন পাকিস্তানি ক্রিকেটার এই কাজটি করেছেন, তাঁর নাম প্রকাশ করেনি তারা। তিনি নাকি বর্তমান পাকিস্তান জাতীয় দলের সদস্য।

বিপিএলের চট্টগ্রাম পর্বে সেই পাকিস্তানি ক্রিকেটারের রুমে নারী পেয়েছিল দুর্নীতিবিরোধী কর্মকর্তারা। সেই খেলোয়াড়কে শাস্তি দেওয়া বা নাম প্রকাশ করা না হলেও মালিকপক্ষ নাকি তাঁকে দেশে ফেরত পাঠিয়েছিল। সেই খেলোয়াড়ের হোটেল রুমে পাওয়া নারী একজন বিদেশি নাগরিক ছিলেন।

হোটেলে ঢোকার পর সেই নারীকে নজরদারিতে রেখেছিলেন দুর্নীতিবিরোধী কর্মকর্তারা। তিনি পাকিস্তানি ক্রিকেটারের রুমে ঢুকলেই দুজনকে হাতেনাতে ধরে নিরাপত্তাকর্মীরা। পরে সেই নারীকে হোটেল থেকে বেরিয়া যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল, আর ক্রিকেটারের বিপক্ষে বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে অভিযোগ করা হয়। অবশ্য এরজন্য তাঁকে কোনো শাস্তি দেওয়া হয়নি। যে শাস্তি পেয়েছিলেন সাব্বির-আল আমিনরা।

About Abul Fazal Azad

Check Also

597

রুবেলকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন হাথুরুসিংহে!

টেস্টে নিজেদের সর্বোচ্চ আক্রমণাত্বক মেজাজ দেখিয়ে চলছে কিউই পেসাররা। সেখানে বাংলাদেশে পেসারদের নিয়ে উভয় সংকট। …

521

শেষ পর্যন্ত সরাসরি হাসপাতালেই নেওয়া হলো ইমরুলকে

বাংলাদেশ শিবিরে আরো একটি ইনজুরির দুঃসংবাদ। রান নিতে গিয়ে ডাইভ দেওয়ায় কোমড়ে চোট পেয়েছেন ওপেনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *