Home / ভিন্ন খবর / কাম রস কি এবং কেন বের হয়?

কাম রস কি এবং কেন বের হয়?

কামভাব জাগলে স্বচ্ছ পানির মত যে তরল পদার্থ পুরুষাঙ্গ থেকে বের হয়, তাকে কামরস বলে।কাম রসের ইংরেজিতে নাম ডগ ওয়াটার।কাম রস ও পুরুষের বীর্য প্রায় একই রকমরে তরল পদার্থ শুধু এই দুটির ভিতর উপাদানগত কিছু রাসায়নিক পার্থ্যক্য রয়েছে।সব পুরুষের সমানভাবে কামরস নির্গত হয় না।কারো কারো মোটেও হয়না আবার কারো কারো সর্বোচ্চ ৫ মি:লি এর মত নির্গত হয়।কাম রস কি কি কাজ করে?

মিলনে কার সুখ বেশি, পুরুষ নাকি নারী?

শুক্রানুর জন্য অম্লতা কক্ষিতিকর।প্রস্রাব করারপর কিছু পরিমাণ রাসায়নিক পদার্থ মুত্রনালীতে থাকে।শুক্রানকে নিরাপদে রাখতে কাম রস ঐ সকল রাসায়নিক পদার্থকে নিষ্ক্রিয় করে দেয় এবং শুক্রানুর চলন পথ স্বচ্ছ করে।তাছাড়া নারীদের যোনীপথে অম্লীয়ভাব থাকে।যোনীতে বীর্য স্থলণ করলে এসিডিক পরিবেশে শুক্রানুর ক্ষতি করে।কিন্তু কম রস নারীর যোনী পথের এসিডিক ভাব দূর করে ফলে শুক্রানু নিরাপদ থাকে।নারীদের যোনীপথে সহজে লিঙ্গ সঞ্চালনের জন্য কামরস যোনীপথ পিচ্ছিল করে।

নারীদের গোপনাঙ্গ চোষার বিষয়ে কিছু তথ্য জেনে নিন

সমস্যা সমুহ :
কাম রসের বেশ কিছু ক্ষতিকর দিকও আছে।কারণ কাম রসের সাথে সামান্য পরিমাণে শুক্রানু বা পুরানো শুক্রানু বের হয়ে আসতে পারে।তাই সতর্ক থাকবেন যে, কাম রস যোনীতে প্রবেশ করলে ও গর্ভধারণ হতে পারে। তাছাড়া কাম রসের মাধ্যমে এইডসসহ অন্যান রোগ ও হতে পারে।

মেয়েদের কনডম ব্যবহারে সুবিধা

About Roudro Ahmed

Check Also

Screenshot_12-310x165

সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ

সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ অধিক …

Screenshot_2

পুরুষদের সেক্স পাওয়ার বাড়ানোর ১০০% কার্যকারী ঘরোয়া টিপস দেখুন। ফলাফল মাত্র ৩-৪ দিনেই।

পুরুষদের সেক্স পাওয়ার বাড়ানোর ১০০% কার্যকারী ঘরোয়া টিপস দেখুন। ফলাফল মাত্র ৩-৪ দিনেই।পুরুষদের সেক্স পাওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *