Home / বিনোদন / মুক্তি পেল ‘বেওয়াচ’-এর ট্রেলার, মাত্র ১ সেকেন্ড পেলেন প্রিয়ঙ্কা!

মুক্তি পেল ‘বেওয়াচ’-এর ট্রেলার, মাত্র ১ সেকেন্ড পেলেন প্রিয়ঙ্কা!

বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও এখন বেশ ব্যস্ত তিনি। ‘কোয়ান্টিকো’র জন্য হলিউডে বেশ জনপ্রিয় হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। তার উপর হলিউড ফিল্ম ‘বেওয়াচ’-এ তাঁর বলিষ্ঠ উপস্থিতি হলি-বলি— দুই উডের অসংখ্য দর্শকদের মধ্যে তাঁকে নিয়ে প্রত্যাশা বাড়িয়েছে বহু গুণ।

‘বেওয়াচ’-এর শুটিং শেষ হয়ে গিয়েছে। মুক্তি পেয়েছে ছবির ‘ফার্স্ট লুক’ও। গোটা দু’য়েক টিজারও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে সম্প্রতি। কিন্তু আপাতত সামনে আসা কোনও পোস্টার বা টিজারেই প্রিয়াঙ্কার তেমন ‘বলিষ্ঠ উপস্থিতি’ নজরে আসেনি। সকলেই তাই ছবিটির অফিসিয়াল ট্রেলার মুক্তির জন্য অপেক্ষায় ছিলেন। এ বার মুক্তি পেল বহু প্রতিক্ষিত সেই ট্রেলার। ডয়েন জনসন, আলেকজান্দ্রা দাদ্দারিওর উপস্থিতি যথেষ্ট উত্তাপ ছড়িয়েছে ২ মিনিটের এই ট্রেলারে। অ্যাকশন, কমেডি, থ্রিল— সবেরই ঝলক দেখা গেল এই ট্রেলারে। কিন্তু কোথায় প্রিয়ঙ্কা! ২ মিনিটের ট্রেলারে ১ সেকেন্ডের উপস্থিতি! ব্যাস…এই টুকুই!

এই ছবিতে নাকি মুখ্য নেগেটিভ চরিত্রে রয়েছেন প্রিয়ঙ্কা! চিত্রনাট্য বেশ খানিকটা জায়গা রয়েছে শুধু তাঁরই জন্য। কিন্তু ছবির প্রচারের মুখ হিসেবে তিনি কোথায়! সেখানে তো তাঁর উপস্থিতি প্রায় নেই বললেই চলে। ইনস্টাগ্রামে বা টুইটারে ছবির নায়ক এবং প্রযোজক ডয়েন জনসনের সঙ্গে কয়েকটা ছবিতে ছাড়া তেমন ভাবে এখনও দেখা গেল না প্রিয়ঙ্কাকে। তাই ‘বেওয়াচ’-এর ট্রেলার মুক্তির পর বেশ হতাশ হয়েছেন প্রিয়ঙ্কার ভক্তকুল। ‘বেওয়াচ’-এর ট্রেলার দেখে এক বার খুঁজে নিন প্রিয়ঙ্কাকে।

About Abul Fazal Azad

Check Also

523

তারকাদের প্রথম চরম শরীরী সুখের স্বীকারোক্তি

এ নিয়ে লজ্জা বা সংকোচ নেই। নিজেদের মুখেই সাবলীল ভঙ্গিমায় তারা নিজেরাই স্বীকার করেছেন এই …

522

শাকিবের সামনে দাঁড়াতে পারবেন শুভ?

জাজ মাল্টিমিডিয়ার ‘প্রেমি ও প্রেমি’ ছবিটি ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে ঘোষণা দেয়া হয়েছে। একই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *