Home / বিনোদন / সালমান শা’র মা ছেলের মৃত্যুর রহস্য খোলার ব্যাপারে আশাবাদী

সালমান শা’র মা ছেলের মৃত্যুর রহস্য খোলার ব্যাপারে আশাবাদী

সাবান-শ্যাম্পু ব্যবহার করেন না শাহরুখ!

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ঘটনাটি র‌্যাবকে দিয়ে পুনঃতদন্তের আদেশ আটকে যাওয়ার পর এবার পুলিশের নবগঠিত শাখা পিবিআইকে সে দায়িত্ব দেওয়া হয়েছে। ঢাকার মহানগর হাকিম লস্কর সোহেল রানা পুলিশ ব‌্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআইকে) দিয়ে পুনরায় আলোচিত এ মামলাটির তদন্ত করতে নির্দেশ দিয়েছেন। এতে এ মামলার রহস্যের জট খুলবে বলে মনে করছেন প্রয়াত সালমান শাহ’র মা ও এ মামলার বাদী নীলা চৌধুরী।
মঙ্গলবার আদালতের এই আদেশ হলেও বুধবার তা জানা যায়। এত দিন পর এই আদেশে কিছুটা আশাবাদী মামলার বাদী সালমানের মা নীলা চৌধুরী এবং তার আইনজীবী মাহফুজ মিয়া।
১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডে নিজের বাসা থেকে সালমান শাহর (চৌধুরী মো. ইমন) লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি আত্মহত‌্যা হিসেবে দেখে পুলিশ অপমৃত‌্যুর মামলা করলেও তাতে আপত্তি জানায় পরিবার। এরপর তারা হত‌্যা মামলা করেন।
এর আগে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের একজন বিচারক র‌্যাবকে দিয়ে মামলাটির অধিকতর তদন্তের আদেশ দিলে রাষ্ট্রপক্ষ দায়রা জজ আদালতে গেলে তা আটকে যায়। নীলা চৌধুরীর অন‌্যতম আইনজীবী মো. ফারুক বলেন, রিজভী আহমেদ এর আগে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যার কথা বলেছিলেন।
সালমানের মা নীলা চৌধুরী এই তদন্তের দায়িত্বে আশাবাদী। তিনি বলেন, এ আদেশটি অসীম অন্ধকারে আমাদের কাছে একবিন্দু আলো মতো। আমরা এখন কিছুটা আশাবাদী।

ধর্ম-কর্ম ছেড়ে দিয়ে আবারও সিনেমায় ফিরলেন আলোচিত নায়িকা হ্যাপি

About Abul Fazal Azad

Check Also

974

ঢাকায় বোরখা পরে চলাফেরা করেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস ঢাকায় ফিরেছেন। এটা যেন ভক্তদের জন্য বিশাল আনন্দের বিষয়। অপু বিশ্বাসের ফেরাটা ফেসবুক …

973

জমজমের পানি আমি ভীষণ বিশ্বাস করি : অপু বিশ্বাস

খবর ছিল অপু বিশ্বাস ঢাকায় ফিরেছেন। অপু বিশ্বাসের ফেসবুক থেকে বিভিন্ন মেসেজ ও ইঙ্গিতপূর্ণ বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *