Home / খেলাধুলা / বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়িঃ আফ্রিদি

বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়িঃ আফ্রিদি

বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া!

পাকিস্তানের ধুম-ধারাক্কা ব্যাটসম্যান ও স্পিনার শহিদ আফ্রিদি বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ আসরে খেলেছেন রংপুর রাইডার্সের হয়ে। এবারের আসরে ৫ম স্থানে থেকেই টুর্নামেন্ট শেষ করেছে রংপুর। এদিকে একটি বেসরকারী টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে বাংলাদেশকে নিজের দ্বিতীয় বাড়ি হিসেবে অ্যাখ্যায়িত করেছেন আফ্রিদি।

সেই সাক্ষাৎকারে বিপিএলের নানা দিক নিয়ে কথা বলেন আফ্রিদি। বাংলাদেশে খেলতে আসার অভিজ্ঞতা সম্পর্কে আফ্রিদি বলেন, “বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। যখনি আমি বাংলাদেশে খেলতে আসি, এদেশের সমর্থকদের অনেক ভালোবাসা ও সমর্থন পাই। বর্তমান ব্যাট হাতে আমার সময় ভালো যাচ্ছে না, তারপরেও প্রতি ম্যাচে বাংলাদেশের মানুষ আমাকে যেভাবে সমর্থন দিয়েছে তাতে আমি মুগ্ধ। আমি আবারো বাংলাদেশে আসতে চাই।”

এদিকে বিপিএল বাংলাদেশের ক্রিকেটকে অনেক এগিয়ে নিয়ে যাচ্ছে বলে মনে করেন আফ্রিদি। নতুন ক্রিকেটারদের সম্পর্কে এই পাকিস্তানী অল-রাউন্ডার বলেন, “অনেক তরুণ বিপিএল থেকে উঠে আসবে। বিশেষভাবে আমি মিথুনের নাম বলতে চাই। আমি মনে করি, খুব শীঘ্রই সে আবার জাতীয় দলে সুযোগ পাবে।”

উল্লেখ্য, এই পাকিস্তানী ক্রিকেটারের ‘আফ্রিদি ফাউন্ডেশন’ নামে একটি নিজস্ব সামাজিক প্রতিষ্ঠান আছে। ২০১৪ সাল থেকে পাকিস্তানের দরিদ্র মানুষদের শিক্ষা ও চিকিৎসায় কাজ করে যাচ্ছে এই প্রতিষ্ঠানটি। পাকিস্তানে ‘আফ্রিদি ফাউন্ডেশন’ অনেক তৎপর। এই কার্যক্রম বাংলাদেশেও ছড়িয়ে দেবার পরিকল্পনা করছেন শহিদ আফ্রিদি।

খেলা শেষে তাবলিগ জামাতে যোগ দেন আফ্রিদি (ভিডিও)

About Abul Fazal Azad

Check Also

521

শেষ পর্যন্ত সরাসরি হাসপাতালেই নেওয়া হলো ইমরুলকে

বাংলাদেশ শিবিরে আরো একটি ইনজুরির দুঃসংবাদ। রান নিতে গিয়ে ডাইভ দেওয়ায় কোমড়ে চোট পেয়েছেন ওপেনার …

448

বর্ষসেরা ১০ বোলারের তালিকায় মাশরাফি

গত ওয়ানডে বিশ্বকাপ থেকে নতুন এক মাশরাফিকে চিনেছে বিশ্ব। এই ফরম্যাটে নেতৃত্ব কাঁধে নিয়ে সফলতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *