Home / ভিন্ন খবর / মেয়েদের কনডম ব্যবহারে সুবিধা

মেয়েদের কনডম ব্যবহারে সুবিধা

সচল যৌনজীবন রাখতে এই ভুল ধারণা ত্যাগ করুন!

* অনেকেই রেয়েছে যারা এখনও জানেন না যে মেয়েদেরও কনডম রয়েছে। এই বিষয়টি জানা মেয়েদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আজকে এই বিষয় কিছু তথ্য তুলে ধরা হলে।

মেয়েদের কনডম প্রধানত যৌন মিলনের সময় মহিলার সঙ্গী দ্বারা ব্যবহৃত এক প্রকার জন্মনিরোধক বস্তু। এটি মূলত গর্ভাধারন ও গনোরিয়া, সিফিলিজ ও এইচআইভি-এর মতো যৌনরোগের প্রতিরোধক হিসেবে ব্যবহৃত হয়। ল্যাস্সি হেসেল এটি আবিস্কার করেন।

বাঙ্গালী মেয়েদের হস্তমৈথুন ও চরম তৃপ্তি (দেখুন ভিডিও)

মিলনের সময় এটি নারীসঙ্গীর যৌনাঙ্গে পরিধান করা হয় এবং এসময় এটি পুরুষের বীর্যকে স্ত্রী যোনিতে প্রবেশে বাধা দেয় ফলে পুরুষের বীর্যের শুক্রাণুসমূহ মহিলার ডিম্বাণুকে নিষিক্ত করতে পারে না। মহিলাদের এই কন্ডম পাতলা, ঢিলা, নমনীয় আবরন এবং এর দুই প্রান্তে দুটি রিং বিদ্যমান।
মহিলাদের কনডম ব্যবহারের মাধ্যমে মহিলারা তাদের যৌনস্বাস্থ্যকে নিজ নিজ পছন্দের ও ইচ্ছানুযায়ি নিয়ন্ত্রনে রাখতে পারেন। এই কনডম ব্যবহারের মাধ্যমে মেয়েরা নিজেকে গর্ভধারন থেকে রক্ষা করতে পারে, যখন পুরুষের কন্ডম ব্যবহারে অনিচ্ছুক থাকে। এছাড়া অনেক ক্ষেত্রে মহিলা এই ধরনের কনডমের ব্যবহার পুরুষ সঙ্গীকে সাধারন কনডমের তুলনায় অধিক পুলকিত করতে সক্ষম হয়।

যাদের রাবার ল্যাটেক্স ব্যবহারে সংক্রমনের সম্ভাবনা রয়েছে তাদের জন্য উপযোগী। এটি আলার্জি নিরোধী। এই কনডম মিলনের বহু সময় পূর্বেই পরিধান করা যায়। পুরুষদের কনডমরে ন্যায় এটি পুরুষাঙ্গের উত্থানের জন্য অপেক্ষা করতে হয় না বা বীর্যস্থলনের সাথে সাথে বের করে নেওয়ার প্রয়োজন পড়ে না।এটি আঁটসাঁট নয় এবং শরীরের তাপমাত্রার সাথে সাথে এর উপাদানের তাপমাত্রা পরিবর্তিত হয়।

যৌন মিলনে মেয়েরা কেন ব্যাথা পান

About Roudro Ahmed

Check Also

Screenshot_12-310x165

সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ

সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ অধিক …

Screenshot_2

পুরুষদের সেক্স পাওয়ার বাড়ানোর ১০০% কার্যকারী ঘরোয়া টিপস দেখুন। ফলাফল মাত্র ৩-৪ দিনেই।

পুরুষদের সেক্স পাওয়ার বাড়ানোর ১০০% কার্যকারী ঘরোয়া টিপস দেখুন। ফলাফল মাত্র ৩-৪ দিনেই।পুরুষদের সেক্স পাওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *