Home / ভিন্ন খবর / পুরুষের সহবাসে সুখের জন্য যৗন উত্তেজক ঔষধ কতটা প্রয়োজন?

পুরুষের সহবাসে সুখের জন্য যৗন উত্তেজক ঔষধ কতটা প্রয়োজন?

মধুময় দাম্পত্য জীবনের জন্য আমাদের সকলেরই যৌনতা বিষয়ে কিছুটা জ্ঞান থাকা প্রয়োজন বিশেষ করে পুরুষদের। কারন কিছু ভুল আপনার দাম্পত্য জীবনকে ক্ষতিগ্রস্থ করে দিতে পারে, আর পুরুষরাই এই ধরনের মারাত্মক কিছু ভুল করে থাকে। যেসব পুরুষেরা সখের বসে বা নিয়মিত সহবাসের পূর্বে হারবাল, কবিরাজি বা ভেষজ নামধারী যৌন উত্তেজক ঔষধ, ইয়াবা অথবা ইন্ডিয়ান ট্যাবলেট সেবন করেন, তাদের জন্য একটি পরামর্শ  সেক্স বাড়ানো জন্য যৌন শক্তি বর্ধক ট্যাবলেট বা অন্য কোন ঔষধ খাবেন না। এই ঔষধগুলি পুরুষকে একসময় ধ্বজভংগ রোগের দিকে ঠেলে দেয় আবার কিছু ক্ষেত্রে মৃত্যুর দিকেও ঠেলে দেয় ।

আপনারা অনেকেই এটি জানেন না যে যৌন শক্তি বাড়ানো জন্য কোন ঔষধ সেবনের প্রয়োজন নেই। শুধুমাত্র ক্ষেত্র বিশেষে ডাক্তাররা কিছুদিন ঔষধ সেবনের উপদেশ দিয়ে থাকেন। গবেষনায় দেখা যায় পুরুষরা পুষ্টিকর খাদ্য খাওয়ার মাধ্যমে যৌন শক্তি পেয়ে থাকে। এক্ষেত্রে মধু, খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অসাধারন। ডিমের ক্ষেত্রে হাসের ডিম এবং দুধের ক্ষেত্রে ছাগলের দুধকে প্রাধান্য দিতে পারেন।

আবার যৌন দুর্বলতা দূরীকরণে হোমিওপ্যাথিক রিমেডি গুরুত্বপূর্ন ভূমিকা রাখে। কারণ হোমিও ঔষধ পুরুষের যৌন দুর্বলতা সৃষ্টির পেছনের যাবতীয় কারণসমূহকে তার রুট লেভেল থেকে নির্মূল করে সমস্যাটি দূর করে দেয়। এতেই আক্রান্ত ব্যক্তি পুরুপুরি সুস্থ হয়ে উঠেন। তার জন্য হারবাল, কবিরাজি বা ভেষজ ঔষধের মত হোমিও ঔষধ সব সময় খেয়ে যেতে হয় না। এক বারের প্রপার হোমিওপ্যাথিক ট্রিটমেন্টের ফলেই সমস্যাটি দূর হয়ে যায়। তবে অবশ্যই অভিজ্ঞ হোমিও চিকিত্সকের পরামর্শ নিতে হবে।

রাস্তাঘাট বা ফুটপাত থেকে যৌন শক্তিবর্ধক ট্যাবলেট ক্রয় করা থেকে বিরত থাকুন। শুনলে হয়তো আপনার গা শিউরে উঠবে যে কি ক্ষতিকর উপাদান এতে মেশানো হয়ে থাকে !! সবচেয়ে খারাপ দিক হলো যারা এই উত্তেজক ঔষধগুলি নিয়মিত সেবন করেন, তারা খুব সহজেই এর উপর নির্ভরশীল হয়ে পড়েন এবং উত্তেজক ঔষধ সেবন করা ছাড়া যৌন মিলন বা সহবাস করতে পারেন না। আর দীর্ঘদিন যাবৎ চালিয়ে যাবার কারণে একসময় এই ঔষধগুলির মারাত্মক ক্ষতিকর প্রভাবগুলি প্রকাশ পেতে থাকে।

কোন কোন পুরুষ পুরুপুরি যৌন ক্ষমতায় অক্ষম হয়ে পড়েন। এক সময় ঐ ঔষধ গুলিও শরীরে আর কাজ করে না। সাথে সাথে অনেকের অভ্যন্তরীণ অঙ্গগুলিও বিরূপ পার্শ্ব প্রতিক্রিয়ার শিকার হয়। অবস্থা এমন হয়ে দাড়ায় যে এইগুলির মারাত্মক পার্শ্ব প্রতিক্রিয়ায় পুরুষের যৌন জীবন বিপর্যস্থ হয়ে উঠে।

আমাদের একটি বিষয় অবশ্যই মনে রাখতে হবে – সুস্বাস্থ হল এক অমূল্য সম্পদ। অসচেতন বা ভুলের বসে এই সম্পদকে হারাবেন না। তাই যৌনতা বা যৌন সংক্রান্ত যে কোন সমস্যায় কোন প্রকার সংকোচ না করে রেজিষ্টার্ড চিকিত্সকের পরামর্শ নিন। অযথা সখের বসে বা টেস্ট করতে গিয়ে অথবা লোভের বসে ক্ষতিকর যৌন উত্তেজক ঔষধ খেয়ে খেয়ে আপনার যৌন জীবন বিপর্যস্থ করবেন না। আপনার সমস্যাসমূহ পর্যবেক্ষণ করে রেজিষ্টার্ড চিকিত্সকই বুঝবেন আপনার জন্য কি প্রয়োজন।

About Editor

Check Also

Screenshot_12-310x165

সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ

সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ সঠিক সময় লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ অধিক …

Screenshot_2

পুরুষদের সেক্স পাওয়ার বাড়ানোর ১০০% কার্যকারী ঘরোয়া টিপস দেখুন। ফলাফল মাত্র ৩-৪ দিনেই।

পুরুষদের সেক্স পাওয়ার বাড়ানোর ১০০% কার্যকারী ঘরোয়া টিপস দেখুন। ফলাফল মাত্র ৩-৪ দিনেই।পুরুষদের সেক্স পাওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *