Home / জানা অজানা / সুখী জীবন চাইলে এই ৩ রাশির নারীদেরই বিয়ে করুন সংসার সুখের হয় রমণীর গুণে

সুখী জীবন চাইলে এই ৩ রাশির নারীদেরই বিয়ে করুন সংসার সুখের হয় রমণীর গুণে

জ্যোতিষশাস্ত্র বলে এই তিন রাশির নারীকে স্ত্রী হিসাবে গ্রহণ করলে সংসার সুখের হবে। কথায়ই তো আছে, সংসার সুখের হয় রমণীর গুণে। দেখুন কোন কোন রাশির জাতিকারা রয়েছে এই তালিকায়।

হাতে M চিহ্ন থাকলেই আপনি স্পেশাল!

কর্কট (CANCER): অত্যন্ত আবেগপ্রবণ হন। সঙ্গীর জন্য থাকে নিখাদ ভালোবাসা। তাঁকে আপনি রানির মতো রাখলে, তিনিও আপনাকে রাজার মতো রাখবেন। যাঁকে ভালোবাসবেন, তাঁর জন্য সব কিছু করতে পারেন। তবে মাঝে মধ্যে একটু নাটকীয় ব্যবহার দেখা যায়। তবে সেটা ক্ষণ স্থায়ী। ‘হোম সুইট হোম’ বানানোর জন্য এই রাশির জাতিকারা একেবারে আদর্শ।
মেষ (ARIES): যদি আপনি এই রাশির জাতিকাকে বিয়ে করেন, তবে একটা ব্যাপার মনে রাখবেন এঁরা নিজের পছন্দের পুরুষকে একটু মার্জিত হিসাবে দেখতে পছন্দ করেন। এঁরা অত্যন্ত সবল মনের অধিকারিনী হন। যে কোনো কাজে সঙ্গীর উত্সা হের সঙ্গে প্রত্যক্ষ অংশগ্রহণ পছন্দ করেন। এ কারণেই সামাজিক প্রতিপত্তিও বেড়ে যায়। এঁরা যাঁর পাশে দাঁড়াবেন, তাঁকেও নিজের মতো শক্তিশালী করে তুলবেন।

মৃত্যুর কয়েক ঘণ্টা আগে মানুষ কি দেখতে পায় ? জানলে আৎকে উঠবেন !!

সিংহ (LEO): এই রাশি যোদ্ধার প্রতীক। ফলে এই রাশির জাতিকারা যোদ্ধার মতোই শক্ত মনের হন এবং সময় বিশেষে এঁরা একটু কঠোর হতে পারেন। নিজেরা শক্ত মনের অধিকারিনী হন বলে সবল মনের পুরুষদেরই পছন্দ করেন। এঁদের ভালোবাসায় কোনো খাদ থাকে না। নিজেকে ভুলেও ভালোবাসায় ভরিয়ে তোলেন গোটা পরিবার। আরও একটা বিশেষ গুণ থাকে এঁদের। এঁরা কখনো সাধারণ কোনো পুরুষের প্রতি আকৃষ্ট হন না। তাই এই রাশির জাতিকা যদি আপনাকে পছন্দ করেন, জানবেন আপনি ‘স্পেশাল’।

জাতীয় পরিচয়পত্র হারিয়ে গেলে কি করবেন ? জেনে নিন…

About Roudro Ahmed

Check Also

b16-24

জাতীয় পরিচয়পত্র হারিয়ে গেলে কি করবেন ? জেনে নিন…

বাংলাদেশের নাগরিক হিসেবে একজন মানুষের অন্যতম পরিচয় তাঁর জাতীয় পরিচয়পত্র। যদিও নির্বাচন কমিশন (ইসি) এখনো …

b1-17

জেনে নিন স্ত্রী বয়সে বড় হলে যেসব সমস্যা হয় ও তার সমাধান

স্ত্রী যখন বয়সে বড় হয় তখন স্বামীদের জন্য সামাজিক ভাবেই তৈরি হয় নানান সমস্যা। শুধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *